এপেক্স জুতার দাম, ছেলেদের জুতা নতুন ডিজাইন

এপেক্স জুতার দাম! ১৯৯০ সালে অ্যাপেক্স গ্রুপের চেয়ারম্যান জনাব সাইদ মনজুর এলাহী অ্যাপেক্স পাদুকা নামে পরিচিত একটি নতুন ব্যবসায় উদ্যোগ শুরু করেছিলেন। পরে ২০০৬ সালে, তারা ইতালীয় চামড়ার পাদুকা সংস্থা অ্যাডেলচির সাথে সহযোগিতা করেছিল। তারা তাদের সংস্থার নাম এপেক্স অ্যাডেলচি ফুটওয়্যার লিমিটেড রাখে এবং নতুন ব্যবসায়িক চেতনার সাথে একটি নতুন যৌথ উদ্যোগ শুরু করে।

বর্তমানে অ্যাপেক্স অ্যাডেলচি ফুটওয়্যার লিমিটেড বাংলাদেশের শীর্ষস্থানীয় চামড়ার পাদুকা প্রস্তুতকারক। তারা পশ্চিম ইউরোপীয়, জাপান এবং উত্তর আমেরিকার বাজারে প্রচুর চামড়ার জুতা রফতানি করছে। 

তারা স্থানীয় পাদুকা বাণিজ্য ব্যবসায় এবং দেশের দ্বিতীয় বৃহত্তম জুতার খুচরা নেটওয়ার্কে জড়িত। অ্যাপেক্স বাংলাদেশি গ্রাহকদের উচ্চ মানের এবং ফ্যাশন ট্রেন্ডি পাদুকা সরবরাহের জন্য খ্যাতিমান। ২০১৭ সালে, সংস্থাটি প্রায় 150 মিলিয়ন আয় করেছে। 

অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড ১৯৯৩ সাল থেকে একটি সর্বজনীন তালিকাভুক্ত সংস্থা, স্থানীয় পাদুকাগুলির গত বছরের বিক্রির তুলনায় 21% প্রবৃদ্ধি হার রয়েছে। তবে চামড়া রফতানি ব্যবসা গত বছরের রফতানির তুলনায় 18% হ্রাস পেয়েছে। বর্তমানে তাদের ২০০ টিরও বেশি নিজস্ব খুচরা দোকান এবং 390 অনুমোদিত রিসেলার রয়েছে বাংলাদেশে। খুচরা দোকান ছাড়াও তাদের চামড়া শিল্পের অন্যান্য সহযোগী সংস্থা রয়েছে- অ্যাপেক্স ট্যানি, অ্যাডেলচি ফুটওয়্যার বাংলাদেশ লিমিটেড এবং গ্যালারি অ্যাপেক্স। তাদের প্রধান কার্যালয় গুলশান -১ এ অবস্থিত। বর্তমানে অ্যাপেক্সের বাজারে 8% রয়েছে এবং বাজারের নেতা বাটা প্রায় ২২% অর্জন করছে। স্থানীয় দোকান মালিকদের মালিকানায় 50% মার্কেট শেয়ার এবং 20% বিদেশী আমদানি করা জুতা। অ্যাপেক্সের প্রধান প্রতিযোগীরা হলেন বাটা, জেনি, বে এম্পোরিয়াম, ফরচুনা ফুটওয়িয়ারস, Dhaka বুট বার্ন। এপেক্স জুতার দাম

লোটো জুতার দাম, Lotto Shoes Price In BD

এপেক্স জুতার দাম

এপেক্স জুতার মধ্যে আরও অনেক ধরনের জুতা রয়েছে, যেমন এপেক্স, ইস্প্রিন্ট, ভেনচুরিনি, ম্যাভেরিক, ক্যানভাস, সব ধরনের জুতা পাবেন আমাদের কাছে। 

  •   এপেক্স জুতা ২০০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। 
  •   ভেনচুরিনি জুতা ৪০০০ থেকে ৬০০০ টাকার মধ্যে হয়ে থাকে।
  •   ম্যাভেরিক জুতা ২০০০ থেকে ৮০০০ টাকার মধ্যে হয়ে থাকে।
  •   ক্যানভাস এর জুতা ৭০০ থেকে ২৫০০ টাকার মধ্যে হয়ে থাকে।
  •   ইস্প্রিন্ট এর জুতা ৭০০ থেকে ৬০০০ টাকার মধ্যে হয়ে থাকে।    
  •   ম্যাভেরিক বুট জুতা ৪০০০ থেকে ৮০০০ এর মধ্যে পাবেন। 

এপেক্স জুতার দাম

1 thought on “এপেক্স জুতার দাম, ছেলেদের জুতা নতুন ডিজাইন”

Comments are closed.