লোটো জুতার দাম, Lotto Shoes Price In BD

লোটো জুতার দাম, দারুণ আরামদায়ক, হালকা ওজন এবং দৌড়ানোর জন্য খুব ভাল … আমি প্রতিদিন প্রায় ১-৬ কিমি এই জুতাটি দৌড়তে এবং বিশ্রামের জন্য ব্যাবহার করি। এই জুতা খুব ভাল। এটা কিনতে পারেন।

Buy Online Lotto Men’s Vento Power

এই প্রতিক্রিয়াশীল সকার ক্লিটটিতে আপনাকে অতিরিক্ত শক্তি দিতে লোটো নির্দিষ্ট বিশদ নির্বাচন করে। লাইটওয়েট টেকসই ছদ্মবেশী চামড়ার উপরের স্টিচিং এবং সিউমিং এক্সেস লোটোর লোগো এবং বিপরীত দিক এবং হিল ওভারলেগুলি সহ সকার ক্লিট শৈলীতে। স্ট্রাইক জোনটি হালকাভাবে প্যাডেড শারীরবৃত্তীয় জিহ্বা এবং কলারের জন্য অসমীয় জরির সম্মুখভাগ। শট-অফ সন্নিবেশ এবং নমনীয় মিডসোল সহ নরম ফ্যাব্রিক আস্তরণের কুশনযুক্ত অপসারণযোগ্য ইনসোল। পন্টফ্লেক্স টিপিইউ বারোটি ফিক্সড স্টাড সহ আউটসোল। লোটো জুতার দাম

ইতালিয়ান মানের এবং শৈলী এই সকার ক্লিটকে প্রতিক্রিয়াশীল এবং আকর্ষণীয় করে তোলে। স্ট্রিমলাইন্ড শেপ রিইনফোর্সড স্টিচিং রিংফোর্সিং টো ওভারলে এবং লোগো বিশদ সহ টেকনিক্যাল ক্লিটেড সকার জুতা স্টাইলে মসৃণ জলরোধী চামড়ার উপরের। প্যাডযুক্ত শারীরবৃত্তীয় আকারের জিহ্বা এবং প্যাডেড কলার সহ পুরো জরির সামনের অংশ। নরম ফ্যাব্রিকের আস্তরণ অপসারণযোগ্য ইনসোল। নমনীয় লাইটওয়েট মিডসোল। গ্রিপ এবং ব্যালেন্সের জন্য পেন্টাফ্লেক্স পলিউরেথেন আউটসোল।

Buy Lotto Shoes & See Price – Daraz

Healthy Diet, Effective Tips To Stay Slim, Mayo Clinic Diet


		

1 thought on “লোটো জুতার দাম, Lotto Shoes Price In BD”

Comments are closed.